খুলনা, বাংলাদেশ | ৭ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২১ মে, ২০২৪

Breaking News

  চলে গেলেন বাংলা একাডেমি পুরস্কারপ্রাপ্ত বরেণ্য লেখক হোসেনউদ্দিন হোসেন
  কঠোরভাবে বাজার মনিটরিং শুরুর নির্দেশ প্রধানমন্ত্রীর
  ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে, প্রধানমন্ত্রীর নির্দেশ : কাদের
খুলনায় ব্যাংকের অগ্রগতি পর্যালোচনা সভা

আমানত বৃদ্ধি ও শ্রেণিকৃত ঋণ হ্রাসের নির্দেশনা দিলেন অগ্রণী ব্যাংকের সিইও

নিজস্ব প্রতিবেদক

ব্যাংকের আমানত বৃদ্ধি ও শ্রেণিকৃত ঋণ হ্রাসের জন্য কর্মকর্তাদের নির্দেশনা দিয়েছেন অগ্রণী ব্যাংক পিএলসি’র প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মুরশেদুল কবীর। তিনি বলেন, শ্রেণিকৃত ঋণ ছাড়া অন্য সব ক্ষেত্রে অগ্রণী ব্যাংক অগ্রণী ভূমিকায় রয়েছে। ক্ষুদ্র ঋণ, আমদানি-রপ্তানি অর্থায়ন, নারী উদ্যোক্তা ঋণ, শিল্প ঋণের ক্ষেত্রে আমরা এগিয়ে আছি। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। এর সঙ্গে অগ্রণী ব্যাংককেও সামনের দিকে এগিয়ে যেতে হবে।

শুক্রবার সকালে অগ্রণী ব্যাংক পিএলসির খুলনা সার্কেল, করপোরেট শাখা প্রধান এবং খুলনা অঞ্চলের শাখা ব্যবস্থাপকদের নিয়ে ব্যবসায়ীক অগ্রগতি পর্যালোচনা সভায় তিনি এ কথা বলেন। নগরীর সিএসএস আভা সেন্টারে দিনব্যাপী এ সভার আয়োজন করা হয়।

সভায় বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ওয়াহিদা বেগম এবং মো. আবুল বাশার, ব্যাংকের মহাব্যবস্থাপক (ক্রেডিট) মো. শামছুল আলম। সভায় সভাপতিত্ব করেন অগ্রণী ব্যাংক খুলনা সার্কেল সচিবালয়ের মহাব্যবস্থাপক মো. নুরুল হুদা।

প্রধান অতিথির বক্তব্যে অগ্রণী ব্যাংকের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মুরশেদুল কবীর বলেন, স্মার্ট অর্থনীতির জন্য স্বল্প সুদবাহী আমানত সংগ্রহ করে উৎপাদনশীল খাতে বিনিয়োগ করে জাতীয় অর্থনীতিতে অবদান রাখতে হবে। সরকার ঘোষিত সার্বজনীন পেনশন স্কীম প্রচারণার মাধ্যমে জনগনকে উৎসাহিত করে তাদের জীবনমান উন্নয়নে ভূমিকা রাখতে হবে।

সভায় খুলনা সার্কেলের অধীন অঞ্চল ও কর্পোরেট শাখা প্রধান এবং ১৪২টি শাখার ব্যবস্থাপকরা উপস্থিত ছিলেন।

 

খুলনা গেজেট/এইচ

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!